২০১৯ সালে শেখ হাসিনার অধীনে বিএনপিকে নির্বাচনে আসতেই হবে: স্বাস্থ্যমন্ত্রী

রাজশাহী 0 Comment

নাজমুল হুদা, নওগাঁ ।। নির্দলীয়, নিরপেক্ষ সরকারকে ডেথ ইস্যু উল্লেখ করে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধান মেনে ২০১৯ সালে শেখ হাসিনা অধীনে বিএনপিকে নির্বাচনে আসতেই হবে। এর কোনো বিকল্প নেই।

গতকাল শনিবার নওগাঁর পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৈকালিক চিকিৎসাসেবা কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, বিএনপি নির্দলীয় নিরপেক্ষ সরকারের যে দাবি করছে, তার কোনো ভিত্তি নেই। ২০১৯ সালের আগে কোনো নির্বাচন হবে না। ২০১৯ সালে শেখ হাসিনার অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে তাঁদের আসতেই হবে। এর কোনো বিকল্প নেই।

সিভিল সার্জন একেএম মোজাহার হোসেনের সভাপতিত্বে বৈকালিক চিকিৎসাসেবা কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ ও নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সাংসদ শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সাংসদ ছলিম উদ্দিন তরফদার, স্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এম এ মোহি, রাজশাহী বিভাগীয় পরিচালক আশিষ কুমার সাহা, জেলা প্রশাসক আমিনুর রহমান, পুলিশ সুপার মোজাম্মেল হক প্রমুখ।

সীমাবদ্ধ সম্পদের মধ্যে বৈকালিক চিকিৎসাসেবা কার্যক্রম উদ্বোধন করায় স্থানীয় স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, চিকিৎসক ও সেবিকাদের ধন্যবাদ জানিয়ে মন্ত্রী বলেন, সরকারি হাসপাতালগুলো গরীবের চিকিৎসাকেন্দ্র। সরকার নির্ধারিত স্বাস্থ্যসেবা বাইরেও যে উদ্যোগ নেওয়া হয়েছে, সেটি যুগান্তকারী। এটি যেন কথার কথা হয়ে না থাকে। দায়িত্বরত চিকিৎসক ও সেবিকাদের তিনি আরও দায়িত্বশীল হওয়ার জন্য আহ্বান জানান।

এর আগে উপজেলার নজিপুর পৌরসভায় ২২ কোটি ৯৬ লাখ ব্যয়ে মেডিকেল অ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুল ভবন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্বাস্থ্যমন্ত্রী।
সেখানে অনুষ্ঠিত এক জনসভায় মন্ত্রী বলেন, খালেদা জিয়া জঙ্গি উৎপাদন করেছিল। আর শেখ হাসিনা জঙ্গি দমন করে সারা বিশ্বে সুনাম অর্জন করেছে। দেশ আজকে সবক্ষেত্রে এগিয়ে যাচ্ছে।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons