হিলিতে বিজিবি-বিএসএফ যৌথ এক্সারসাইজ “হিলি এক্সপ্রেস” অনুষ্ঠিত হবে

রংপুর 0 Comment

মোস্তাফিজার রহমান, হিলি দিনাজপুর ।। ২০ বর্ডার গার্ড ব্যাটালিয়ন হিলিসিপি বিওপিতে ২৭ ও ২৮ সেপ্টেম্বর  আগামীকাল সোমবার সকাল ৯ টা হতে বিজিবি-বিএসএফ এর মধ্যে যৌথ এক্সারসাইজ “হিলি এক্সপ্রেস” অনুষ্ঠিত হবে।

২০ ব্যাটালিয়ন অধিনায়ক লে: কর্নেল মোস্তাফিজুর রহমান সোমবার সকালে হিলির বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে বলেন, বিজিবি-বিএসএফ এর মধ্যে যৌথ এক্সারসাইজ “হিলি এক্সপ্রেস” এ বিজিবি ২০ ব্যাটালিয়ন ও বিএসএফ ১৯৯ ব্যাটালিয়ন  অংশ গ্রহণ করবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিজিবি রংপুর রিজিওনাল অধিনায়ক, দিনাজপুর সেক্টর কমান্ডারসহ জয়পুরহাট, ঠাকুরগাঁও, দিনাজপুর ও ফুলবাড়ী  ব্যাটালিয়নের অধিনায়কদয়সহ ভারত বিএসএফ ১৯৯ ব্যাটালিয়ন অধিনায়ক উপস্থিত থাকবেন।

ভারতীয় বিএসএফরা সকাল ৯ টায় বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করবেন। তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন বিজিবি ২০ ব্যাটালিয়ন অধিনায়ক।
অনুষ্ঠানে দু’দেশের চেকপোস্টে যাত্রী ও আমদানি- রফতানীকৃত গাড়ী চেকিং, জিরোপয়েন্টে দুদেশের সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিং, যৌথ সীমান্ত টহল, যৌথ মহড়া, যৌথ প্যারেড, হস্তান্তর, পতাকা বৈঠক অনুষ্ঠিত হবে।

২০ ব্যাটালিয়ন অধিনায়ক লে: কর্নেল মোস্তাফিজুর রহমান জানান, দু’দেশের সীমান্ত রক্ষীবাহিনীদের মধ্যে সৌহাদপুণ সু-সম্পর্ক তৈরী ও চোরাচালান প্রতিরোধকল্পে এই যৌথ এক্সারসাইজ “হিলি এক্সপ্রেস” অনুষ্ঠিত হবে।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons