স্টার জলসা, স্টার প্লাস ও জি বাংলা প্রদর্শন বন্ধ চেয়ে করা রিট খারিজ

স্টার জলসা, স্টার প্লাস ও জি বাংলা প্রদর্শন বন্ধ চেয়ে করা রিট খারিজ

জাতীয়, ফীচার্ড 0 Comment

বাংলাদেশের অভ্যন্তরে ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসা, স্টার প্লাস ও জি বাংলা প্রদর্শন বন্ধ চেয়ে করা রিট খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি জেবিএম হাসানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রবিবার এ সংক্রান্ত রুলের শুনানি শেষ রিট খারিজের আদেশ দেন।

আদালতে রিট আবেদনের পক্ষে শুনানি করেন রিটকারী আইনজীবী অ্যাডভোকেট মো. একলাছ উদ্দিন ভূঁইয়া। আর রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মোতাহার হোসেন সাজু।

২০১৪ সালের ১৯ অক্টোবর এক রিট আবেদনের শুনানি শেষে ভারতীয় এই তিন টিভি চ্যানেল প্রদর্শন বন্ধে নির্দেশ কেন দেওয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেন হাইকোর্ট। বিচারপতি মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি মো. আশরাফুল কামালের সমন্বয়ে গঠিত বেঞ্চ ওই রুল জারি করেন। এর আগে ২০১৪ সালের ৭ আগস্ট সুপ্রিম কোর্টের আইনজীবী সৈয়দা শাহীন আরা লাইলি হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এই রিট দায়ের করেন। সামাজিক দায়বদ্ধতা থেকে অপসংস্কৃতির আগ্রাসন রোধে জনস্বার্থে এইসব ভারতীয় চ্যানেল বাংলাদেশে প্রদর্শন বন্ধ চেয়ে রিট করা হয় বলে জানান ওই আইনজীবী।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

বি. এম. নির্মল

Editor and publisher at Northernnews24.com & Computer Hardware & Software Service Provider at Urban Social Services Office, Computer Training Center, Rangpur.

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons