সাপাহার-খঞ্জনপুর-তিলনা সড়কের বেহাল দশা

সাপাহার-খঞ্জনপুর-তিলনা সড়কের বেহাল দশা

রাজশাহী 0 Comment

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁ জেলার সাপাহার উপজেলার প্রায় সকল সড়কগুলো পুনঃসংস্কার হলেও এখনও পর্যন্ত পুনঃসংস্কারের ছোঁয়া থেকে বঞ্চিত আছে সাপাহার থানা হতে খঞ্জনপুর -পাগলার মোড়-তিলনা সড়ক।
জানা গেছে, উপজেলা সদর ও আশপাশের সড়কগুলো বিগত কয়েকমাস আগে পুনঃসংস্কার সহ উন্নতির শিখরে পৌঁছালেও থানা-খঞ্জনপুর পাগলার মোড় ও তিলনা পর্যন্ত এখনও পর্যন্ত পুনঃসংস্কারের কোন ছোঁয়া লাগেনি। প্রতিদিন এই সড়ক দিয়ে বাস, ট্রাক, ভ্যান, অটোভ্যান ইত্যাদি যানবাহন সহ সহ¯্রাধিক জনগন চলাচল করে। সড়কটির পুনঃসংস্কার না হওয়ার ফলে জনদুর্ভোগ দিনের পর দিন চরমে উঠেছে। এ উপজেলায় প্রায় প্রতিটি অঞ্চল কৃষিপ্রধান হওয়ার ফলে কৃষিপণ্য সড়কের বে-হাল দশার ফলে বাজারজাত করতে অনেকটা সময় লেগে যায় কৃষকদের। এছাড়াও দুর দুরান্তের ছাত্র ছাত্রীদের বিভিন্ন বিদ্যালয়, কলেজ, মাদ্রাসায় আসার পথে অনেকটা সময় লেগে যায়, যাতে করে সঠিক সময়ে পৌঁছাতে পারেনা কোমলমতী ছাত্র ছাত্রীরা। শুধু তাই নয় এসব সড়ক দিয়ে রোগীদের সদর হাসপাতালে আনতে গেলে আরও কাহিল অবস্থায় পরিণত হয় সেসব রোগীরা।
এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরীর সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, সব সড়কগুলো পুনঃসংস্কার হয়েছে। শিরন্টী পাগলার মোড়ে স্থলবন্দর চুড়ান্ত হলেই এ সড়কগুলো পুনঃসংস্কার করা হবে। আর যদি স্থল বন্দর চুড়ান্ত না হয় তাহলে সামনে বাজেটে এগুলো ভালভাবে পুনঃসংস্কার করা হবে, এতে প্রায় ১বছর সময় লাগতে পারে।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons