শেখ হাসিনার হাত ধরে দেশের স্বাস্থ্য খাতে বিপ্লব ঘটেছে——প্রতিমন্ত্রী রাঙ্গা

শেখ হাসিনার হাত ধরে দেশের স্বাস্থ্য খাতে বিপ্লব ঘটেছে——প্রতিমন্ত্রী রাঙ্গা

রংপুর 0 Comment

নিজস্ব প্রতিবেদক : স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশের উন্নয়ন সুচকে স্বাস্থ্য খাত একটি অন্যতম। এরই ধারাবাহিকতায় বেসরকারীভাবে রংপুর স্বাস্থ্যখাতের বিপ্লব ঘটেছে। এই বিপ্লবের মাধ্যমে সম্ভাবনাময় রংপুর এখন সমৃদ্ধির পথে। এই সমৃদ্ধকে ধরে রাখতে হলে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। তিনি আরো বলেন, স্বাস্থ্য খাতকে অবশ্যই দালালমুক্ত করতে হবে। বাহিরের দেশ থেকে যারা পড়ালেখা করতে আসছে তাদের যথেষ্ট নিরাপত্তার ব্যবস্থা করতে হবে, কেননা এই রংপুর স্বাস্থ্যখাতের মাধ্যমে দেশের প্রতিনিধিত্ব করছে। তিনি রোববার দুপুরে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ প্রাঙ্গনে ডায়াবেটিক ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এদিকে উদ্বোধক হিসেবে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টু বলেছেন, রংপুরে বেসরকারী উদ্যোগে স্বাস্থ্য খাত এগিয়ে চলছে। এই এগিয়ে চলাকে আরো বেশি সুদৃঢ় করার জন্য সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। তিনি স্বাস্থ্যখাতের উন্নয়নের সকল কাজের থাকার আশাবাদ ব্যক্ত করেন। উদ্বোধনী আলোচনা শেষে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ ও হাসপাতালের ৬ষ্ঠ তলায় ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। ডায়াবেটিকস রোগীদের সুষ্ঠ চিকিৎসা সেবা, পরিচর্যা ও সচেতনতার উদ্দেশ্যে রংপুর গ্রুপ এ ডায়াবেটিক ক্লাব চালু করেছে।
রংপুর গ্রুপের চেয়ারম্যান নিলু আহসান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক প্রিয় সিন্ধু তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহী, রংপুর চেম্বারের প্রেসিডেন্ট আবুল কাশেম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রংপুর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর নাজমুল আহসান সরকার, ডিএমডি আশরাফুল আলম আল-আমিন, রংপুর কমিউনিটি মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ আফরোজা বুলবুল, রংপুর গ্রুপের পরিচালক মোয়াজ্জেম হোসেন সরকার, পরিচালক (অবঃ) মেজর বীর মুক্তিযোদ্ধা নাসিম উদ্দিন।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons