শিক্ষক লাঞ্ছনার বিচার দাবিতে রংপুরে মানববন্ধন

শিক্ষক লাঞ্ছনার বিচার দাবিতে রংপুরে মানববন্ধন

নিলফামারী, রংপুর 0 Comment

নিজস্ব প্রতিবেদক : ডিমলায় শিক্ষক লাঞ্ছনার বিচার দাবিতে মানববন্ধন করেছে রংপুরস্থ নীলফামারী জেলার শিক্ষার্থী ও অভিভাবকরা।
সোমবার বেলা ১১টার দিকে রংপুর প্রেসকাবের সামনে নীলফামারী জেলার ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক কৈলাশ চন্দ্র রায় কামরুল হাসান নামের এক অভিভাবক সদস্যের হাতে লাঞ্ছিত হওয়ার ঘটনায় এ মানববন্ধনের আয়োজন করা হয়।
মানববন্ধনে বক্তব্য দেন কৈলাশ চন্দ্র রায়ের মেয়ে ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শিখা রায়,
রংপুর বিভাগ উন্নয়ন পরিষদের আহ্বায়ক ওয়াদুদ আলী, বেরোবির ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক জিনাত শারমিন, দৈনিক মানবকণ্ঠের রংপুর প্রতিনিধি মহিউদ্দিন মখদুমী, বেরোবির শিক্ষার্থী রক্তিম মিলন, ছন্দা রায়, শাহজাহান আলী প্রমুখ।
মানববন্ধনে বক্তারা ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, অবিলম্বে শিক লাঞ্ছনাকারীকে সুষ্ঠু তদন্ত ও বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। একই সঙ্গে তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানান।
উল্লেখ্য, ২৫ জানুয়ারি নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ঢুকে বিদ্যালয়ে কর্মরত শিক কৈলাশ চন্দ্র রায়কে মারধর করে ব্যবস্থাপনা কমিটির অভিভাবক সদস্য কামরুল হাসান ওরফে লিঠু। এ ঘটনায় বুধবার লিঠুকে আসামি করে ডিমলা থানায় মামলা করেন কৈলাস চন্দ্র রায়। পরে লিঠুকে গ্রেফতার করে পুলিশ।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons