লালমনিরহাটে মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিনকে মারধোর

রংপুর 0 Comment

লালমনিরহাট প্রতিনিধি ঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিনকে মারধোর, লাঞ্চিত ও তার ঘর বাড়ি উচ্ছেদের বিরুদ্ধে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ হাতীবান্ধা উপজেলা কমান্ডের আয়োজনে আজ দুপুরে খোর্দ্দ বিছনদইয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক বুলুর সভাপতিত্বে প্রতিবাদ সভায়  অন্যান্যের মধ্যে হাতীবান্ধা উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, যুদ্ধকালীন কোম্পানী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক, জাকির হোসেন,  ওয়াজেদ আলী, তাহের উদ্দিন, আবদার হোসেন, নজরুল ইসলাম ও মুক্তিযোদ্ধা ফরিদের স্ত্রী আবিয়া বেগম বক্তব্য রাখেন।
প্রতিবাদ সভায় মুক্তিযোদ্ধারা ফরিদ উদ্দিনের ওপর হামলাকারীদের ২৮ ডিসেম্বরের মধ্যে গ্রেফতারের দাবি জানান। অন্যথায় ২৮ ডিসেম্বর হাতীবান্ধা উপজেলায় হরতাল সহ আরো কঠোর কর্মসুচি দেয়া হবে বলে বক্তারা ঘোষনা দেন।
উল্লেখ্য, চলতি মাসের ১৪ডিসেম্বর জমিজমা সংক্রান্তের জেরে একই এলাকার সামসুল ইসলাম শফি দলবলসহ মুক্তিযোদ্ধা ফরিদের বাড়িতে হামলা,ভাংচুর ও মারধোর করে। এ বিষয়ে হাতীবান্ধা থানায় মামলা করা হলেও আসামীদের ধরতে পারেননি পুলিশ। এরই প্রতিবাদে আজ বুধবার এই প্রতিবাদ সভা করে মুক্তিযোদ্ধা কমান্ড। মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন বর্তমানে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিসাধীন রয়েছেন।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons