লালমনিরহাটে ভারতীয় পাথরবাহী ট্রাকে বিদেশী মদসহ ভারতীয় ট্রাক চালক আটক

লালমনিরহাটে ভারতীয় পাথরবাহী ট্রাকে বিদেশী মদসহ ভারতীয় ট্রাক চালক আটক

রংপুর 0 Comment

সজীবুল হক, লালমনিরহাট।। লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে বিজিবির অভিযানে ভারতীয় পাথর বোঝাই ট্রাকের তল্লাশী চালিয়ে ২৩ বোতল বিদেশী মদসহ ট্রাক ড্রাইভার আটক। পাটগ্রাম থানায় সোপর্দ।

বিজিবি সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে লালমনিরহাট- ১৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের আওতাধীন বুড়িমারী কোম্পানি’র বিজিবি সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে বুড়িমারী স্থল বন্দরের বিজিবি চেক পোষ্টের নিকট হতে ভারত হতে আগত একটি পাথরবাহী ট্রাক তল্লাশী করে ২৩ বোতল বিদেশী মদ আটক এবং ট্রাক চালক আশিক থাটালকে(৪০) আটক করে। আশিক থাটাল ভারতের জলপাইগুড়ি জেলার রামঝরা গ্রামের শুরেশ থাটালের ছেলে। আটককৃত মালামালের আনুমানিক মূল্য প্রায় ৭৬ লাখ টাকা। পরে আটককৃত মাদকদ্রব্য এবং পাথরবাহী ট্রাকসহ আসামীকে পাটগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় মাদকদ্রব্য ও চোরাচালান প্রতিরোধ অভিযান অব্যাহত আছে। বুড়িমারী সীমান্ত দিয়ে কোন ভাবেই যাতে অস্ত্র, মাদকদ্রব্য ও অন্যান্য অবৈধ দ্রব্যাদি বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেজন্য ডগ স্কোয়াড মোতায়েন করা হয়েছে বলে লালমনিরহাট-১৫ বিজিবির অধিনায়ক লে:কর্নেল আহমেদ বজলুর রহমান হায়াতী জানান।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons