লালমনিরহাটে বিলুপ্ত ছিটমহলের নারীর মাঝে সেলাই মেশিন ও সনদ বিতরণ

লালমনিরহাটে বিলুপ্ত ছিটমহলের নারীর মাঝে সেলাই মেশিন ও সনদ বিতরণ

রংপুর 0 Comment

সজীবুল হক, লালমনিরহাট ।। লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের বিলুপ্ত ভিতরকুঠি-বশপচাই ছিটমহলের দুঃস্থ নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৩ মাস ব্যাপী সেলাই প্রশিক্ষণ শেষে আজ শনিবার প্রশিক্ষণার্থীদের মাঝে সেলাই মেশিন ও সনদ বিতরণ করা হয়।

জেলা পরিষদের বাস্তবায়নে ও জেলা মহিলা বিষয়ক অফিসের আয়োজনে ভিতরকুটি-বশপচাই সালেহা সরকার সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে সেলাই মেশিন ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা পরিষদের প্রশাসক এডভোকেট মতিয়ার রহমান।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুনাকের সভাপতি শামীমা আখতার,জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলোয়ারা বেগম, বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও বিভাগীয় নারী সদস্য, কবি, সাহিত্যিক ফেরদৌস আরা বিউটি,প্রেসক্লাব সভাপতি মোফাখখারুল ইসলাম মজনু।

এসময় অন্যানের মধ্যে কুলাঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইদ্রিস আলী, সাবেক চেয়ারম্যান শাহজাহান আলী,হারুন আর রশীদ,কাকলী বেগম বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে বিলুপ্ত ভিতরকুঠি-বশপচাই ছিটমহলের ৩২জন নারীর হাতে সেলাই মেশিন ও সনদপত্র তুলে দেয়া হয়।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons