লালমনিরহাটে প্রতিবন্ধী শিক্ষার্থীকে মারধর

লালমনিরহাটে প্রতিবন্ধী শিক্ষার্থীকে মারধর

লালমনিরহাট 0 Comment

জেলা প্রতিনিধি (লালমনিরহাট) : লালমনিরহাটের হাতীবান্ধায় আশা মনি নামে এক প্রতিবন্ধী শিক্ষার্থীকে মারধরের ঘটনায় অভিযুক্ত শিক্ষককে অবরুদ্ধ করে রাখে বিক্ষুপ্ত অভিভাবকরা। পরে অভিভাবকদের কাছে নিঃশর্ত ক্ষমা চেয়ে রক্ষা পায় ওই শিক্ষক। বৃহস্পতিবার সকালে উপজেলার পশ্চিম সারডুবী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

অভিভাবকরা জানান, ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমান গত মঙ্গলবার ৪র্থ শ্রেণীর প্রতিবন্ধী শিক্ষার্থী আশা মনিকে নিজে ও অন্য শিক্ষার্থী দিয়ে মারধর করে। এতে ওই শিক্ষার্থী গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়লে স্থানীয় পল্লী চিকিৎসক আব্দুস ছালামের চিকিৎসায় সুস্থ্য হয়ে উঠে। এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার সকালে বিক্ষুপ্ত অভিভাবকরা বিদ্যালয় গিয়ে ওই শিক্ষক মিজানুর রহমানকে শিক্ষক কক্ষে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে উপজেলা সহকারী শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ উপস্থিত হয়ে উদ্বুদ্ধ পরিস্থিতি নিয়ে শালিস বৈঠক করেন। অভিযুক্ত সহকারী শিক্ষক মিজানুর রহমান ওই শিক্ষার্থীকে মারধর ও ক্ষমা চাওয়ার বিষয়টি স্বীকার করেছেন।
প্রধান শিক্ষক উম্মে হাবিবা সুলতানা এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি উপজেলা সহকারী শিক্ষা অফিসারকে অবগত করা হলে তিনি উভয়ের মাঝে আলোচনা করে সমাধান করে দেন।
হাতীবান্ধা উপজেলা সহকারী শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ জানান, ওই শিক্ষক ভুল স্বীকার করে অভিভাবকদের কাছে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons