লালমনিরহাটের প্রতিটি ভোট কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট থাকবেন

রংপুর 0 Comment

সজীবুল হক সজীব,লালমনিরহাট জেলা প্রতিনিধি : জেলা পরিষদ নিবার্চন অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ করতে লালমনিরহাটের প্রতিটি ভোট কেন্দ্র একজন করে ম্যাজিস্ট্রেট থাকবেন। এতে পুলিশ আনছারের পাশাপাশি র‌্যাবের টহলদল থাকছে বলে জানিয়েছেন লালমনিরহাট জেলা প্রশাসক ও রিটার্নি কর্মকর্তা আবুল ফয়েজ আলাউদ্দিন খান।
জেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, জেলার ৫ টি উপজেলায় মোট ১৫ টি কেন্দ্র আগামীকাল ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এতে চেয়ারম্যান পদে তিন জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। আর ১৫ টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মোট ৪৯ জন প্রার্থী ও ৫ টি সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন প্রার্থী রয়েছে। জেলার মোট ৬২৬ জন জনপ্রতিনিধি ভোটার হিসেবে তাদের প্রতিনিধি বেছে নিবেন। নির্বাচনে জেলা পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী হলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্রশাসক এডভোকেট মতিয়ার রহমান, বিদ্রোহী প্রাথী হলেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা নজরুল হক পাটোয়ারী ভোলা, জেলা আওয়ামীলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব।
জেলা পরিষদ নিবার্চন সুষ্ঠু করতে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এতে মোট ৪৩১ জন পুলিশ ও ২৫৫ জন আনছার নিরাপত্তার দায়িত্ব পালন করবেন। প্রতিটি কেন্দ্র একজন করে ম্যাজিস্ট্রেট থাকবে। স্ট্রাইকিং ফোর্সের ৩০ টি- টিম আর ১৫ টি মোবাইল টিম কাজ করবে। এছাড়াও টহল দলে র‌্যাব সদস্যরা থাকবেন বলে জানা গেছে।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons