রাজারহাটে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে ফ্রি মেডিকেল ক্যাম্প

রাজারহাটে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে ফ্রি মেডিকেল ক্যাম্প

কুড়িগ্রাম 0 Comment

নিজস্ব প্রতিবেদক : কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের বগুড়া পাড়া গ্রামে স্বাস্থ্য সেবা প্রদান ও রোগ সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বৃহস্পতিবার স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে মেডিকেল ক্যাম্প পরিচালিত হয়েছে। উক্ত মেডিকেল ক্যাম্প পরিচালনায় জেলা সিভিল সার্জন অফিস থেকে বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা পত্র সরবরাহ করা হয়।
কেয়ার বাংলাদেশের সহযোগিতায় এবং সলিডারিটি এসডিসি-সমষ্টি প্রকল্পের বাস্তবায়নে গ্রামের হত দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ে সচেতনা বৃদ্ধি ও সেবা প্রাপিÍ সহজতর করার লক্ষ্যে উক্ত ক্যাম্প পরিচালিত হয়। চর বেষ্টিত বগুড়া পাড়া গ্রামের ৫০০ জন নারী, শিশু ও ১০০ জন পুরুষ চিকিৎসাপত্র ও পুষ্টিদানা গ্রহন করে। রাজারহাট উপজেলার মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ জিয়াউল আলম, মেডিক্যাল এসিস্ট্যান্ট ডাঃ কুমারেশ সাহা চিকিৎসাপত্রের মাধ্যমে রোগীদেরকে স্থানীয় কমিউনিটি কিনিকের মাধ্যমে বিনামূল্যে ঔষধ ও পুষ্টিদানা বিতরনের মাধ্যমে সেবা প্রদান করেন।
মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান রবি কর্মকার। ঘড়িয়ালডাঙ্গা ইউপি সদস্য শহিদুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমিউনিটি লিডার ফারুক হোসেন, অতিরিক্ত নির্বাহী পরিচালক সলিডারিটি নাজমুন নাহার সুইটি, কেয়ার এসডিসি-সমষ্টি প্রকল্পের রিজিওনাল প্রোগ্রাম ম্যানেজার রংপুর সফিকুল ইসলাম, সিনিয়র টেকনিক্যাল ম্যানেজার এসডিসি-সমষ্টি প্রকল্প রিয়াজুল ইসলাম, সিনিয়র টেকনিক্যাল ম্যানেজার এসডিসি-সমষ্টি প্রকল্প কহিনুর বেগম, রিজিওনাল প্রোগ্রাম ম্যানেজার বগুড়া ইমরান হোসেন, সোস্যাল এ্যাডভাইজার এসডিসি-সমষ্টি প্রকল্প সাইফুদ্দিন আহমেদ, প্রজেক্ট ম্যানেজার সলিডারিটি এসডিসি-সমষ্টি প্রকল্প ইয়াছিন আলী, মার্কেট ডেভল্পমেন্ট স্পেশালিষ্ট এসডিসি-সমষ্টি প্রকল্প বিশ্বজিত পাল। অত্র এলাকার সর্বস্তরের জনগন মেডিকেল ক্যাম্পে উপস্থিত থেকে সার্বিক সহায়তা প্রদান করেন।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons