রাজারহাটে গৃহবধূর মৃত্যু এনিয়ে প্রশ্ন ॥ স্বামী আটক

রংপুর 0 Comment

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম।। কুড়িগ্রামের রাজারহাটে এক গৃহবধূর রহস্য জনক মৃত্যু হত্যা না আত্মহত্যা এ নিয়ে ব্যাপক জল্পনা কল্পনার সৃষ্টি হয়েছে। ২৪ সেপ্টেম্বর এঘটনায় পুলিশ ওই গৃহবধূর স্বামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে ,উপজেলার চাকিরপশার ইউনিয়নের পীরমামুদ বকসীপাড়া গ্রামের মজনু মিয়ার স্ত্রী এক সন্তানের জননী খাদিজা বেগম (২৫) শুক্রবার রাতে কীটনাশক পান করে। বাড়ীর লোকজন টের পেয়ে  তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে নেয়ার পথিমধ্যে সে মারা যায়। খবর পেয়ে বাবার বাড়ির লোকজন ছুটে গিয়ে মজনু মিয়াকে (৩০) আটক করে রাজারহাট থানায় সোপর্দ করে।

২৪ সেপ্টেম্বর সকালে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ এর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যেয়ে লাশের সুরতহাল রিপোর্ট করে। অপরদিকে খাদিজার বাবা নজির হোসেন ও এলাকার অনেকে অভিযোগ করেন,  ঘটনার দু’দিন আগ থেকে খাদিজার স্বামী মজনু মিয়া তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করেছে এবং ঘটনার দিন খাদিজাকে হত্যা করে তার মুখে কীটনাশক ঢেলে দিয়ে আত্মহত্যার প্ররোচনা চালিয়েছে। বিষয়টি নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক রাজারহাট থানার এক এসআই জানান, প্রাথমিক ভাবে কীটনাশক পান করছে বলে ধারনা করা হচ্ছে। তার শরীরে কোন প্রকার নির্যাতনের চিহৃ পাওয়া যায়নি। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছে। রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ জানান, খাদিজার ময়না তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় রাজারহাট থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons