রংপুরে ১৩ লাখ টাকার গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রংপুরে ১৩ লাখ টাকার গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রংপুর 0 Comment

নিজস্ব প্রতিবেদক : ১৩ লাখ টাকার গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ এর একটি দল। সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে রংপুর নগরীর সাতমাথা এলাকার কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের চায়না মোড় সংলগ্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় জব্দ করা হয় গাঁজা পরিবহনকারী একটি ট্রাক।
র‌্যাব-১৩ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব-১৩ এর কোম্পানী কমান্ডার নজরুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল সকালে কুড়িগ্রামের নাগেশ্বরী থেকে ছেড়ে আসা বগুড়াগামী ট্রাক (ঢাকা মেট্রো-ট ১১-৭১০০) আটক করে তল্লাশী শুরু করে। এসময় বিশেষভাবে প্যাকেটজাত অবস্থায় ১শ’৩০ কেজি গাঁজা ও দুই বোতল ভারতীয় মদসহ চারজনকে আটক করা হয়। আটকরা হলেন, কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার অনন্তপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আবু কালাম, নাগেশ্বরীর পশ্চিম রায়গঞ্জ গ্রামের আবুল হোসেনের ছেলে নুরুল আমিন, কুষ্টিয়া জেলার মধুপুর এলাকার মতিয়ার রহমানের ছেলে ট্রাক চালক রাজু এবং হেলপার একই এলাকার রহমান মিঞার ছেলে বাচ্চু।
কোম্পানী কমান্ডার নজরুল ইসলাম জানান, উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় ১৩ লাখ টাকা। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons