রংপুরে জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন

রংপুরে জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন

রংপুর 0 Comment

শাহিদুর রহমান শাহিদ, নিজস্ব প্রতিবেদক : রংপুরে জেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে। প্রার্থীরা সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের কাছে ছুটে বেড়াচ্ছেন। চেয়ারম্যান প্রার্থীরা ছুটে চলছেন জেলার এক প্রান্ত থেকে আরেক প্রান্তে। জেলার সিটি কর্পোরেশন, উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ গুলো ছেয়ে পোস্টার, লিফলেট ও ব্যানারে। প্রার্থীদের আনাগোনায় সরগরম থাকছে এলাকা।
তবে সাধারন ও সংরক্ষিত আসনের ৫ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দীতায় বিজয়ী হওয়ায় স্বস্তিতে আছেন। আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে জেলা পরিষদ নির্বাচন। ওই দিন ১৫টি ভোট কেন্দ্রে ৩০ বুথে ১০৮৪ জন ভোটার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যমত্ম ভোটাধিকার প্রয়োগ করবেন।
নির্বাচনে বর্তমানে ১টি চেয়ারম্যান পদে ২জন, ১২টি সাধারন সদস্য পদে ৩৫জন ও ৩টি সংরক্ষিত আসনে ৯জন প্রতিদ্বন্দিতা করছেন।
সংরক্ষিত আসনের ৩ নং ওয়ার্ডে সেলিনা খাতুন ৪ নং ওয়ার্ডে সৈয়দা দিলনাহার বেগম বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন । সাধারন সদস্য পদে ১০ নং ওয়ার্ডে এনামুল হক, ১১ নং ওয়ার্ডে ইয়াকুব আলী ও ১২ নং ওয়ার্ডে শাহ্ রফিকুল ইসলাম বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।
চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী এ্যাডঃ ছাফিয়া খানম (আনারস) ও জাসদ মনোনিত প্রার্থী আব্দুস সাত্তার (চশমা) মার্কা নিয়ে লড়ছেন।
সংরক্ষিত আসনের নির্বাচনী মাঠে রয়েছেন ১ নং ওয়ার্ডে আইরিন আলম, ক্ষ্যান্ত রানী রায়, পারভিন আক্তার ও নাজিয়া পারভিন। ২ নং ওয়ার্ডে পারুল বেগম, মোহছিনা বেগম ও লিপি খাতুন নির্বাচনী মাঠে রয়েছেন। ৫ নং ওয়ার্ডে মাঠে রয়েছেন গোলাপী বেগম ও মোনসেফা খাতুন।
সাধারন সদস্য পদে ১ নং ওয়ার্ডে আতিকুল ইসলাম, মোকাররম হোসেন সুজন, মোহাম্মদ গাফ্ফারুল আলম, ২ নং ওয়ার্ডে সাইয়েদুল ইসলাম ও সামসুল আলম, ৩ নং ওয়ার্ডে আনোয়ারুল ইসলাম ও সিরাজুল ইসলাম প্রামানিক, ৪ নং ওয়ার্ডে আহসান হাবিব খান, দেলওয়ার হোসেন, শাহিনুর ইসলাম, সাখাওয়াত হোসেন, ৫ নং ওয়ার্ডে মঞ্জুরুল ইসলাম, মমতাজ হোসেন, মশিউর রহমান, ৬ নং ওয়ার্ডে তাজুল ইসলাম ও রফিকুর রহমান, ৭ নং ওয়ার্ডে গোলাম সরোয়ার আনছারী, আব্দুল মজিদ, আবুল কাশেম, ৮ নং ওয়ার্ডে অপূর্ব কুমার সাহা স্বপন, আনোয়ার হোসেন, নাজির হোসেন, ৯ নং ওয়ার্ডে আবুল কালাম আজাদ ও ফিরোজ হোসেন মিয়া, ১৩ নং ওয়ার্ডে আব্দুল হাকিম মিয়া, আরিফ সরকার, মকবুল হোসেন সর্দার, ১৪ নং ওয়ার্ডে খাজা শেখ খন্দকার রাশেদুল সিদ্দিক, খন্দকার সাইফুর রহমান, শহিদুল ইসলাম, সাহাদত হোসেন সাদা, হামিদুর রহমান মঞ্জু, ১৫ নং ওয়ার্ডে খলিলুর রহমান, জহিরুল ইসলাম ও রিয়াজুল ইসলাম প্রতিদ্বন্দিতা করছেন।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons