মোস্তফা আজাদ চৌধুরী বাবু বিসিআই প্রেসিডেন্ট নির্বাচিত

মোস্তফা আজাদ চৌধুরী বাবু বিসিআই প্রেসিডেন্ট নির্বাচিত

রংপুর 0 Comment

নিজস্ব প্রতিবেদক : রংপুরের বিশিষ্ট শিল্পপতি মোতাহার গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই এর সাবেক সহ-সভাপতি এবং রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু বাংলাদেশ চেম্বার অব ইন্ডাষ্ট্রিজ (বিসিআই) এর ২০১৭-২০১৯ মেয়াদী নির্বাচনে প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের পে সভাপতি আবুল কাশেম আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
মঙ্গলবার মোস্তফা আজাদ চৌধুরী বাবু সৈয়দপুর এয়ারপোর্টে পৌঁছলে তাঁকে রংপুর চেম্বারের প থেকে ফুলেল শুভেচ্ছা জানান রংপুর চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আহমেদ, সহ-সভাপতি মোজাম্মেল হক ডাম্বেল, চেম্বারের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোজতোবা হোসেন রিপন ও চেম্বারের সাবেক পরিচালক দেবব্রত সরকার রঞ্জু।
রংপুর চেম্বার নেতৃবৃন্দ আশা করেন, বিসিআই এর সভাপতি হিসেবে তিনি রংপুর অঞ্চলের শিল্পাঙ্গনে বিরাজমান সমস্যা নিরসনে এবং ব্যবসা-বাণিজ্যের সম্প্রসারণে তথা অর্থনৈতিক কর্মকান্ডকে বেগবান ও গতিশীল করতে কার্যকরী ও সহায়ক ভূমিকা রাখতে সচেষ্ট হবেন। পরিশেষে চেম্বার নেতৃবৃন্দ তাঁর সু-স্বাস্থ্য এবং ভবিষ্যৎ কর্মময় জীবনের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons