বিজিবি’র অভিযানে কুড়িগ্রামের সীমান্তে গবাদিপশু মাদক আটক

বিজিবি’র অভিযানে কুড়িগ্রামের সীমান্তে গবাদিপশু মাদক আটক

কুড়িগ্রাম 0 Comment

জেলা প্রতিনিধি (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের বিভিন্ন সীমান্তে বিজিবি পৃথক পৃথক অভিযান চালিয়ে প্রায় ৩ লক্ষ টাকার মাদকদ্রব্য ও গবাদিপশু আটক করেছে। জব্দকৃত মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে ও গবাদি পশু কাস্টমস কর্তৃপক্ষের  কাছে হস্তান্তর করেছে বিজিবি। শনিবার ভোর রাতে অভিযানগুলো পরিচালনা করা হয়।
বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার যাত্রাপুর সীমান্তে বিওপি নায়েক আব্দুল ওয়াবের নেতৃত্ব বিজিবি সদস্যরা যাত্রাপুর নদীর ঘাটে ৩২ বোতল মদ জব্দ করে। এসময় পাচারকারী পালিয়ে যায়। যার আনুমানিক মূল্য ৪৮ হাজার টাকা। অপরদিকে ভুরুঙ্গামারী উপজেলার ময়দান সীমান্তে মেইন পিলার ৯৭২ এর কাছে বাংলাদেশের অভ্যন্তরে দক্ষিণ বাঁশজানি নামক স্থান থেকে অবৈধভাবে পাচারকৃত ৮টি ভারতীয় বাঁছুর গরু আটক করে। যার আনুমানিক মূল্য ২লক্ষ টাকা। একই উপজেলার শালঝোড় সীমান্তের মেইন পিলার ৯৮৯ এর কাছে গদাধর ব্রীজের উপর থেকে ২টি ভারতীয় বাঁছুর গরু জব্দ কওে বিজিবি সদস্যরা। যার আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা।
কুড়িগ্রাম ৪৫ বর্ডারগার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল জাকির হোসেন জানান বাঁছুরগরু  ও মদ উদ্ধারের বিষয়ে নিশ্চিত করেছেন।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons