বাসচালক জমির হোসেনের মুক্তির দাবিতে রংপুরে বিক্ষোভ

বাসচালক জমির হোসেনের মুক্তির দাবিতে রংপুরে বিক্ষোভ

রংপুর 0 Comment

নিজস্ব প্রতিবেদক : সড়ক দুর্ঘটনায় তারেক মাসুদ ও মিশুক মনির নিহতের মামলায় বাসচালক জমির হোসেনের যাবজ্জীবন কারাদন্ডাদেশের প্রতিবাদে রংপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জেলা মোটর শ্রমিক ইউনিয়ন। বৃহস্পতিবার কামারপাড়াস্থ’ ঢাকা কোচ স্ট্যান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসকাব চত্বরে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
রংপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি তাজুল ইসলাম মুকুলের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, ইউনিয়নের সাধারণ সম্পাদক এম, এ মজিদ, কার্যকরী সভাপতি আনোয়ারুল ইসলাম রাজা, সহ সম্পাদক রোনাচুজ্জামান মিন্টু, থ্রি-হুইলার উপ-কমিটির সম্পাদক রাজু আহম্মেদ (হাঁস রাজু) প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, সড়ক দুর্ঘটনার জন্য কেবল বাসচালক একাই দায়ী নন। অনিরাপদ সড়ক, অতিরিক্ত মালামাল পরিবহন, ওভারটেকিং, মেয়াদ উত্তীর্ণ পরিত্যাক্ত যানবাহল চলাচল, জনসাধারনের মাঝে সচেতনতা বৃদ্ধিসহ নানা কারণে সড়কে দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনা রোধে শুধু চালকদের দায়ী না করে উল্লেখিত কারণ ও সমস্যার সমাধান করতে পারলে দুর্ঘটনা অনেকটাই রোধ করা সম্ভব হবে। এ ছাড়া তারেক ও মিশুক মনির নিহতের ঘটনায় বাসচালককে দায়ী করে যে রায় প্রদান করা হয়েছে তা শ্রমিকদের জন্য হৃদয় বিদারক। তাই শ্রমিকদের দাবি অবিলম্বে বাসচালক জহির হোসেনকে মামলা থেকে অব্যাহতি দিয়ে তাকে মুক্তি দিতে হবে।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons