ফেসবুকে দেখে রাস্তা নির্মাণে উদ্যোগী হলেন আওয়ামীলীগ নেতা

ফেসবুকে দেখে রাস্তা নির্মাণে উদ্যোগী হলেন আওয়ামীলীগ নেতা

রাজশাহী 0 Comment

স্টাফ রিপোর্টার, বগুড়া ।। ফেসবুকে স্কুলে যাতায়াতের ভোগান্তির ছবি দেখে রাস্তা নির্মাণে এগিয়ে আসলেন আ’লীগ নেতা শাহী সুমন। বগুড়ার সারিয়াকান্দির চন্দনবাইশা নওখিলা পিএন উচ্চ বিদ্যালয়, চন্দনবাইশা সরকারী প্রাথমিক বিদ্যালয়, চন্দনবইশা হাট, কমিউনিটি ক্লিনিক ও মসজিদে যাতায়াতের একমাত্র রাস্তাটি নিজ উদ্যোগে নির্মাণ করে দিচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর শাহী সুমন। তার এই কাজের উদ্বোধনকালে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, চন্দনবাইশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন, সহকারী শিক্ষিকা মাহবুবা আক্তারসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, উক্ত এলাকার সহিদুল নামে এক ব্যক্তি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে       রাস্তাটিতে যাতায়াতের ভোগান্তির একটি ছবি পোষ্ট করেন। ফেসবুকে ছবিটি দেখে তিনি শনিবার বিকেলে রাস্তাটি পরিদর্শন করে সাথে সাথে রাস্তাটি নির্মাণে সার্বিক সহযোগীতা করার ঘোষণা দেন এবং নির্মাণ কাজের উদ্বোধন করেন। তার একাজে স্কুলের শিক্ষার্থী, শিক্ষক ও এলাকাবাসী প্রশংসা করেন। রবিবার রাস্তার কাজ পরিদর্শন করেছেন।
এব্যাপারে আলমগীর শাহী সুমন বলেন, একদিনের বৃষ্টিতে রাস্তায় পানি জমে চলাচলের অনুপযোগী দেখে রাস্তাটি নির্মাণের উদ্যোগ নিয়েছি। আগামীতে বৃষ্টির পানি জমে যাতে ওই রাস্তায় যাতায়াতে শিক্ষার্থীদের কোন রকম দুর্ভোগ পোহাতে না হয় সেজন্য রাস্তা নির্মাণে এগিয়ে এসেছি এবং স্থানীয় এমপি আব্দুল মান্নান সার্বিক ভাবে সহযোগীতা করায় প্রায় সাড়ে ৩শ’মিটার রাস্তা নির্মাণ করা সম্ভব হচ্ছে।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons