নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ চলছে

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ চলছে

চলতি ঘটনা 0 Comment

ঢাকা অফিস (নারায়ণগঞ্জ) : চার লাখ ৭৪ হাজার ৯৩১ ভোটার নির্ধারণ করবেন কে হবেন তাদের মেয়র, কারা হবেন তাদের কাউন্সিলর। মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াৎ আইভী নাকি বিএনপি সাখাওয়াত হোসেন খান জয়ী হবেন—এই জিজ্ঞাসার সুরাহা হবে কয়েক ঘণ্টার মধ্যেই।
বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল ৮টা থেকে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বন্দরনগরে ভোটারদের উপস্থিতিতে ভোটগ্রহণ শুরু হয়। নির্বাচনে ২৭টি ওয়ার্ডের ১৭৪টি কেন্দ্রের ১৩ হাজার চারটি ভোটকক্ষে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে।
এবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির মনোনীত প্রার্থীসহ ৭টি রাজনৈতিক দলের প্রার্থী, ২৭টি ওয়ার্ডে ১৫৪ জন কাউন্সিলর ও সংরক্ষিত ৯টি ওয়ার্ডে ৩৮ জন নারী কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটার সংখ্যা ৪ লাখ ৭৪ হাজার ৯৩১ জন। যার মধ্যে পুরুষ ২ লাখ ৩৯ হাজার ৬৬২ জন এবং নারী ২ লাখ ৩৫ হাজার ২৬৯ জন।
নাসিক নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীসহ ৭টি রাজনৈতিক দলের প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও সম্প্রতি এলডিপির ছাতা প্রতীকের প্রার্থী কামাল প্রধান ও কল্যাণ পার্টির হাতঘড়ি প্রতীকের রাশেদ ফেরদৌস ধানের শীষ প্রতীকের প্রার্থীকে সমর্থন দিয়ে নির্বাচনী প্রচারণা থেকে সরে দাঁড়ান।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons