নওগাঁ জেলা পুলিশের কল্যান সভা

নওগাঁ জেলা পুলিশের কল্যান সভা

রাজশাহী 0 Comment

জেলা প্রতিনিধি (নওগাঁ) : বুধবার সকালে নওগাঁ পুলিশ লাইন্স ড্রিল সেডে জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোজাম্মেল হক বিপিএম,পিপিএম।
সভায় জেলা পুলিশের প্রধান (এসপি) নওগাঁর আইন-শৃংখলা সমুন্নত রাখার জন্য অফিসার ও ফোর্সদের নানাবিধ দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি সকল অফিসার ও ফোর্সদের সতর্ক করে ভবিষ্যতে কর্তব্যরত অবস্থায় ইনচার্জ ব্যতিত মোবাইল ফোন ব্যবহার করতে নিষেধারোপ করেন। সভায় নবাগত অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুর সার্কেল) আবু সালেহ আশরাফুল আলমকে বরণ করে নেওয়া হয়। একই সাথে এএসআই থেকে এসআই পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত ৬ জন ও কনষ্টবল পদ থেকে এএসআই পদে পদোন্নতি প্রাপ্ত ৬ জন পুলিশ সদস্যকে র‌্যাঙ্ক ব্যাচ পরিয়ে দেন পুলিশ সুপার। একই অনুষ্ঠানে জেলার সদ্য বিদায়ী ৫ পুলিশ সদস্যের হাতে উপহার সামগ্রী ও ক্রেষ্ট প্রদান করা হয়।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রকিবুল আক্তার, সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সামিউল আলম, জেলা বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার ফারজানা হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার(প্রশাসন) মোহসিনসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons