নওগাঁর সাপাহারে রাস্তার কাজ ধীর গতি, জনজীবনে চরম দুর্ভোগ

নওগাঁর সাপাহারে রাস্তার কাজ ধীর গতি, জনজীবনে চরম দুর্ভোগ

রাজশাহী 0 Comment

তানভীর চৌধুরী, পত্নীতলা নওগাঁ ।। নওগাঁর পত্নীতলা থেকে সাপাহার উপজেলা সদর হয়ে পোরশার সরাইগাছী মোড় পর্যন্ত রাস্তার কাজ শুরু হলেও উপজেলা সদরের ভিতরকার রাস্তার কাজ এখনও শেষ হয়নি। উপজেলা সদরের জয়পুর রাজ্যধর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে জিরোপয়েন্ট হয়ে নতুন বাসস্ট্যান্ড পর্যন্ত প্রায় ১ কিলোমিটার ব্যস্ততম রাস্তার কাজ চলছে অত্যন্ত শম্বুক গতিতে। ফলে সামান্য বৃষ্টিতেই রাস্তার বিভিন্ন জায়গায় জলাবদ্ধতা সৃষ্টি হয়ে জনজীবনে চরম দুর্ভোগ বয়ে এনেছে।

রবিবার দুপুর থেকে সোমবার দিন পর্যন্ত গুঁড়িগুঁড়ি বৃষ্টি হওয়ায় সাপাহার সদরের প্রাণকেন্দ্র জিরো পয়েন্টসহ বিভিন্ন জায়গায় সৃষ্টি হয়েছে জলাবদ্ধতার। আর এই জলাবদ্ধতার কারণে সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ পথচারীরা সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন। পথ চলতে গিয়ে বাস-ট্রাকসহ বিভিন্ন যানবাহনের চাকার নিক্ষিপ্ত নোংরা কাদা-জলে পথচারীদের জামা কাপড় হর হামেশাই নষ্ট হচ্ছে। অনেক শিক্ষার্থীদের পোশাক নোংরা হওয়ার কারণে স্কুলে না গিয়ে বাধ্য হয়ে তাদের বাসায় ফিরে যেতে হচ্ছে।

গত জুন মাসের দিকে পত্নীতলা থেকে সাপাহার উপজেলা সদর হয়ে পোরশার সরাইগাছী মোড় পর্যন্ত রাস্তার কাজ শুরু হলেও অদ্যাবধি উপজেলা সদরের ভিতরকার রাস্তার কাজ এখনও শেষ হয়নি। বর্তমানে একটু বৃষ্টি হলেই রাস্তার যত্র তত্র পানি জমে পথচারীদের দুর্ভোগের সৃষ্টি হচ্ছে। অতি দ্রুত রাস্তার কাজ সমাপ্ত করা না হলে জনজীবনে ভোগান্তি আরোও চরমে পৌছবে বলে এলাকাবাসী জানান।

এ বিষয়ে পত্নীতলা সড়ক ও জনপথ (সওজ) বিভাগের উপ-সহকারী প্রকৌশলী সাজ্জাদ হোসেন জানান, ঈদের লম্বা ছুটির কারণে রাস্তার কাজ করতে কিছুটা বিলম্ব হলেও চিন্তার কোন কারণ নেই। এখন অতি দ্রুত এ রাস্তার কাজ শেষ করা হবে বলে জানান তিনি।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons