দেশের টাকায় পদ্মা সেতুর কাজ চলছে—-প্রতিমন্ত্রী রাঙ্গা

দেশের টাকায় পদ্মা সেতুর কাজ চলছে—-প্রতিমন্ত্রী রাঙ্গা

রংপুর 0 Comment

নিজস্ব প্রতিবেদক : স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, মানুষের মাঝে কাষ্টমস ভীতি এখন আর নেই। মানুষ এখন স্বেচ্ছায় ভ্যাট দিচ্ছে, কর দিচ্ছে। জনগণ আগের থেকে অনেক সচেতন হয়েছে, দেশের কল্যাণে ও জনগণের কল্যাণেই মানুষের দেয়া ভ্যাট, ট্যাক্স ও করের টাকা কাজে লাগানো হয়। গতকাল দুপুরে আন্তর্জাতিক কাষ্টমস দিবস উপলক্ষে কাষ্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর কার্যালয় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রাঙ্গা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তায় আজকে পদ্ধা সেতুর কাজ চলছে দেশের টাকায়। তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান জানান।
কাস্টম এক্সাইজ ভ্যাট কমিশনারেট রংপুরের কমিশনার মোহাম্মদ আহসানুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় রাজস্ব বোর্ড এর সদস্য জিয়া উদ্দিন মাহমুদ, বিজিবি রংপুরের রিজিয়নাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শাহরীয়ার আহমেদ চৌধুরী, রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ছাফিয়া খানম, কর অঞ্চল রংপুরের কর কমিশনার হারুন অর রশিদ, রংপুর জেলা প্রশাসক রাহাত আনোয়ার, রংপুর চেম্বারের সিনিয়র সহ সভাপতি মোস্তফা আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন, কাস্টমস এক্সাইজ ভ্যাট কমিশনারেট রংপুরের যুগ্ম কমিশনার ফজলুল হক। অনুষ্ঠানে কি-নোট উপস্থাপনা করেন, কাস্টমস এক্সাইজ ভ্যাট কমিশনারেট রংপুরের যুগ্ম কমিশনার একেএম নুরুল হুদা আজাদ। মুক্ত আলোচনায় অংশ নেন সনিক প্রাইম গ্রুপের চেয়ারম্যান আক্কাস আলী সরকার, বুড়িমারী স্থলবন্দর আমদানীকারক হুমায়ন কবির সওদাগর। এদিকে সকালে কাস্টমস এক্সাইজ ভ্যাট কমিশনারেট রংপুর কার্যালয়ে বেলুন ও পায়রা উড়িয়ে দিবসটির কর্মসূচির উদ্বোধন করেন, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীরমুক্তিযোদ্ধা সরফুদ্দিন আহমেদ ঝন্টু। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে এসে শেষ হয়।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons