দুর্গাপূজা নির্বিঘ্নে পালনের জন্য পুলিশ নিরাপত্তা নিশ্চিত করবে………এডিআইজি

দুর্গাপূজা নির্বিঘ্নে পালনের জন্য পুলিশ নিরাপত্তা নিশ্চিত করবে………এডিআইজি

রংপুর 0 Comment

স্টাফ রিপোর্টার।। রংপুর রেঞ্জ পুলিশের অতিরিক্ত ডিআইজি চৌধুরী মঞ্জুরুল কবীর পিএিম বার সাংবাদিকদের বলেছেন দুর্গাপূজা’১৬ নির্বিঘ্নে ও উৎসবমুখর পরিবেশে উদযাপনের লক্ষে সর্বাত্মক কাজ করছে এজন্য বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সাথে কথা বলে নির্ধারণ করা হচ্ছে। দুর্গাপূজা’১৬ নির্বিঘ্নে ও উৎসবমুখর পরিবেশে উদযাপনের জন্য পুলিশের পÿ থেকে নিরাপত্তা নিশ্চিত করা হবে। এই নিরাপত্তা বলয় ঠিক রাখার জন্য রংপুর বিভাগের সকল বর্ণের, ধর্মের মানুষের সহযোগিতা দরকার। তিনি আরো বলেন, ধর্ম যার যার, বাংলাদেশ সবার, বাংলাদেশের ইতিহাস ঐতিহ্যের দিক দিয়ে বাংলাদেশের সকল ধর্মের মানুষ তাঁর ধর্ম নির্বিঘ্নে ও উৎসবমুখর পরিবেশে উদযাপন করবে এটাই সবারই কামনা।

আসন্ন সার্বজনীন দুর্গাপূজা উপলক্ষে রংপুর রেঞ্জ পুলিশের ডিআইজি কার্যালয়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় ও মাসিক আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে এসব বলেন।

এর আগে সার্বজনীন দুর্গাপূজা উপলক্ষে রংপুর রেঞ্জ পুলিশের ডিআইজি কার্যালয়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় ও মাসিক আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন অতিরিক্ত ডিআইজি চৌধুরী মঞ্জুরম্নল কবীর পিএিম বার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত ডিআইজি চৌধুরী মঞ্জুরম্নল কবীর পিপিএম বার, সিআইডির এস এস শাহ আবু সালেহ মোঃ গোলাম মাহমুদ, র‌্যাব ১৩ এর পরিচালক কমান্ডার এটিএম আতিকুল্লাহ এল, বগুড়ার হাইওয়ে পুলিশের পুলিশ সুপার ইসলাঈল হাওলাদার, রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমানসহ রংপুর বিভাগের সকল জেলার পুলিশ সুপার। উপস্থিত ছিলেন পুজাউদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

ব্রিফিং শেষে পুলিশের বিভিন্ন স্ত্মরের মধ্য থেকে কাজের স্বীকৃতিস্বরুপ ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons