দিনাজপুর-১ আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী শাহনাজ

দিনাজপুর-১ আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী শাহনাজ

দিনাজপুর 0 Comment

নিজস্ব সংবাদদাতা, বীরগঞ্জ (দিনাজপুর)।। আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে স্ব স্ব দলীয় নেতারা দলের  মনোনয়ন পেতে মরিয়া হয়ে কেন্দ্রের দিকে জোর লবিং করতে দিনরাত ছুটছেন। রাজনৈতিক চরম সংকটের মধ্যেও নির্বাচন হতে যাচ্ছে আশায় তারা হাইকমান্ডে যোগাযোগ  রক্ষা করে চলেছেন। আসন্ন ঈদুল আযহা ও শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সম্ভাব্য প্রার্থীরা ভোটার ও বিভিন্ন পূজা মণ্ডপে গিয়ে দোয়া প্রার্থনা ছাড়াও অনেকে ব্যাপক প্রচারণার মাধ্যম হিসেবে বিলবোর্ড স্থাপন, শুভেচ্ছা কার্ড বিতরণ সহ পোস্টার লাগিয়েছেন। নির্বাচনকে ঘিরে নানা জল্পনা-কল্পনা থাকলেও প্রচার অভিযান দেখে, ধরে নেয়া যায়, অবশ্যই যথাসময়ে নির্বাচন হবে কিংবা হতে যাচ্ছে। বীরগঞ্জ ও কাহারোল উপজেলা নিয়ে দিনাজপুর-১ আসনেও প্রচার প্রচারণার কমতি নেই। সব দলের প্রার্থীরা জোরেশোরে কোমর বেঁধে মাঠে নেমেছে। সর্বত্র এখন ভোটের হাওয়া বইতে শুরু করেছে। প্রতি বারই এ ধরনের হাওয়া চালু হয় কিন্তু এবার দিনাজপুর-১ আসনে নতুন মাত্রা যোগ হয়েছে সেটি হচ্ছে এই প্রথমবারের মত জাতীয় সংসদ নির্বাচনে সরাসরি ভোটযুদ্ধে অংশ নিতে প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্ত্ততি নিচ্ছেন এলাকার নারী নেত্রী উপজেলা ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভীন। স্থানীয় সরকার নির্বাচনে দুই দুই বার প্রতিদ্বন্দ্বিতা ও বিজয়ী হয়ে একটানা ১ যুগের অধিক সময় হতে ইউপি সদস্য পদে নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করে এলাকার উন্নয়নে অসামান্য অবদান রেখে বিগত উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বিতায় প্রায় এক লাখ ভোট পেয়ে নির্বাচিত হন।
দীর্ঘদিন বিএনপি’র রাজনীতির সাথে জড়িত এবং তৃণমূল জনগণের সাথে উন্নয়ন কাজে সর্বদা সম্পৃক্ত থাকায় এ আসনের মানুষের কাছে তিনি খুব জনপ্রিয় বলে দাবী করেন তার সমর্থক অন্যান্য নারী নেত্রী সহ অনেকে। তারা বলেন যদি আমাদের নেত্রী শাহনাজ পারভীনকে দল থেকে মনোনয়ন দিয়ে মাঠে ঠিক মত সকল কোন্দল ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে জনগণকে বোঝানো যায়, বিএনপি’র বিজয় নিশ্চিত।
এক সৌজন্য সাক্ষাৎকারে নেত্রী শাহনাজ পারভীন  জানান তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-১ আসন থেকে সরাসরি ভোটযুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে সকল প্রস্ত্ততি গ্রহণ করেছি। যদি দলের হাইকমান্ড আমাকে মনোনয়ন দেয় আমি  শতভাগ আশাবাদী বিজয় নিশ্চিত হব। কেননা নারীর ক্ষমতায়নে এখন নারীরা অনেকটা সচেতন যেহেতু প্রায় ৪ লক্ষাধিক ভোটারের মধ্য অর্ধাংশ নারী ভোটার এবং তারা সবাই আমাকে খুব ভালবাসে। তবে সব কিছুই নির্ভর করছে দলের হাই কমান্ডের চূড়ান্ত সিদ্ধান্তের উপর। তিনি সাংবাদিকদের মাধ্যমে এলাকাবাসীর নিকট দোয়া প্রার্থনা করে বলেন তিনি সব সময় জনগণের স্বার্থে সারা জীবন কাটিয়ে দেয়ার অঙ্গিকার ব্যক্ত করেছেন।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons