দিনাজপুরে ৬ দিনে তিন ছাত্র নিখোঁজ

দিনাজপুরে ৬ দিনে তিন ছাত্র নিখোঁজ

রংপুর 0 Comment

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ।। দিনাজপুর সদর উপজেলার একটি মাদ্রাসার তিন শিক্ষার্থী নিখোঁজ ৬ দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে কোতয়ালী থানায় সাধারণ ডায়েরি করেছেন মাদ্রাসার প্রধান।

নিখোঁজ ছাত্ররা হলেন-ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নের বড়পূগী গ্রামের শাহ আলমের ছেলে সুজন আলী (১২), নজরুল ইসলামের ছেলে আহসান হাবিব (১৩) ও আবুল হোসেনের ছেলে সাজেদুর ইসলাম সাজু (১২)।

নিখোজ শিক্ষার্থী তিনজন দিনাজপুর সদর উপজেলার বনতারা মাদরাসাতুল উলুম কওমি মাদরাসায় তিনবছর ধরে হাফেজিতে অধ্যয়ন করে আসছিলো বলে সাংবাদিকদের জানান মাদরাসার প্রধান ক্বারী শহিদুল্লাহ।

তিনি জানান, গত মঙ্গলবার সকালে নাস্তা খাওয়ার কথা বলে বের হলে তারা আর ফেরত আসেনি। অনেক খোঁজাখুঁজির পর কোথাও তাদের পাওয়া যায়নি। পরে কোতয়ালী থানায় এ ব্যাপারে সাধারণ ডায়েরী করা হয়েছে।

গত শুক্রবার বিকেলে সদরের মহনপুর এলাকার বনতারা মাদরাসাতুল উলুম কওমি মাদ্রাসার প্রধান ক্বারী মো. শহিদল্লাহ একটি সাধারণ ডায়েরি করেছেন। দিনাজপুর কোতোয়ালি থানার ওসি রেদওয়ানুর রহিম এ তথ্য নিশ্চিত করেন।

কোতয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম জানান, গত ২০ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৮টার দিকে নাস্তা খেয়ে ওই তিন ছাত্র মাদরাসা থেকে বের হয়ে আর ফেরেনি। নিখোঁজ তিন ছাত্রের ঘটনাটি দেশের প্রত্যেক থানায় মোবাইলে এসএমএস পাঠানো হয়েছে বলে জানান ওসি রেদওয়ানুল। আজ রবিবার পর্যন্ত তাদের খোজ পাওয়া যায়নি।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons