দিনাজপুরে হত্যা চেষ্টা মামলায় ২ জনের যাবজ্জীবন

রংপুর 0 Comment

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ।। দিনাজপুরে হত্যা চেষ্টা মামলায় ২ জনের যাবজ্জীবন ও ২জনের বিভিন্ন মেয়াদে সশ্রম কারাদন্ডের রায় ঘোষণা করা হয়েছে। দন্ডিত ৪ জনকে ২৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

আজ সোমবার বিকেল ৪ টায় দিনাজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা-২ জজ মোঃ ওয়ালিউল ইসলাম এই রায় ঘোষণা করেন।
বিচারক বোচাগঞ্জ উপজেলার জালানী গ্রামের আফতাব উদ্দিনের পুত্র আলম হোসেন (৩৯) ও একই গ্রামের বাসেদ ওরফে বাচ্চা মিয়ার পুত্র রফিকুল ইসলাম ওরফে অকিবুল হোসেন (৪০)কে সাক্ষ্য প্রমাণে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড প্রদান করেছেন। মামলার অপর ২ আসামী জালানী গ্রামের আব্দুর রউফের পুত্র মোঃ আব্দুস সালাম (৩৫)কে ৯ বছর সশ্রম কারাদন্ড ও একই গ্রামের মজির উদ্দিনের পুত্র আফতাব উদ্দীন (৬৮)কে ৩ বছর সশ্রম কারাদন্ড প্রদান করেছেন। অভিযুক্ত ৪ আসামীকে ২৫ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৬ মাস করে সশ্রম কারাদন্ডের রায় ঘোষণা করেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানাযায়, দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার তুলাই নদীর অদূরে ২০০৭ সালের ১৫ জুলাই বিকাল সাড়ে ৫টায় বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশ্যপ্রহরী মোজাহারুল ইসলামকে আটক করে আসামীরা হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে হাত ও পায়ের আঙ্গুল এবং বাম কান কেটে ফেলে। গুরুতর আহত মোজাহারুল বাদী হয়ে বোচাগঞ্জ থানায় ২০০৭ সালের ২২ জুলাই ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা নং- জিআর ৪৫/২০০৭।
পুলিশ তদন্তে দন্ডিত ৪ আসামীর বিরুদ্ধে চার্জশীট ও ২ আসামীকে মামলা থেকে অব্যাহতি দিয়ে আদালতে প্রতিবেদন পেশ করেন।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons