দিনাজপুরের বীরগঞ্জে নাইট কোচ ৩ ট্রাক্টর মুখোমুখি সংষর্ঘে আহত ১৫

দিনাজপুরের বীরগঞ্জে নাইট কোচ ৩ ট্রাক্টর মুখোমুখি সংষর্ঘে আহত ১৫

রংপুর 0 Comment

নিজস্ব সংবাদদাতা, দিনাজপুর ।। দিনাজপুরের বীরগঞ্জে হানিফ পরিবহন নামে একটি নাইট কোচ এবং পণ্যবাহী ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছে।

আজ শুক্রবার ভোর ৬টায় উপজেলার সুজালপুর ইউনিয়নের ঢাকা-পঞ্চগড় মহাসড়কের চাকাই যদুর মোড় নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।
মুখোমুখি সংঘর্ষে নাইট কোচটি রাস্তার পাশে উল্টে পড়লে যাত্রীরা আহত হয়। নাইট কোচটি ঢাকা থেকে পঞ্চগড় যাচ্ছিল।

আহতদের মধ্যে পঞ্চগড় জেলার বাসিন্দা মোঃ মাসুদ করিম সিদ্দিকী (৪০) মোঃ রজব আলী (৫০), মোঃ জাহিরুল ইসলাম (৩৮), নারগিছ বেগম (১৮), মোছাঃ তানজিনা (১০), ময়মনসিংহ জেলার ইলিয়াস (১৭), মোছাঃ নাগরিন বেগম (৩২), মো4ছাঃ সোনিয়া (২০), মোঃ হেলাল (৪০), চট্টগ্রাম জেলার বাসিন্দা মোছাঃ কাকলি (১৯)কে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা মোঃ আবুল কাশেম জানান, ভোরে জমিতে কাজে যাবার সময় চাকাই যদুর মোড়ে ঢাকা হতে ছেড়ে আসা পঞ্চগড়গামী হানিফ পরিবহন রাস্তার মোড় নিতে গিয়ে বিপরীতগামী একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে কোচটি রাস্তার ধারে উল্টে যায়। তাৎক্ষণিক ভাবে এলাকাবাসী যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করে।

নাইট কোচের যাত্রী মোঃ মাসুদ করিম সিদ্দিকী জানান, গত বৃহস্পতিবার রাতে ঢাকা হতে ছেড়ে আসা পঞ্চগড়গামী হানিফ পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-৬৮৭৯) দিনাজপুরের দশ মাইল নামক স্থানে আসার পর থেকে চালক ঘুমিয়ে ঘুমিয়ে গাড়িটি চালাচ্ছিলেন। আমরা কয়েকবার সর্তক করেছিলাম। কিন্তু সেভাবেই গাড়িটিকে চালানোর একপর্যায়ে ঘটনাস্থলে মোড় নেওয়ার সময় একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষের পর কোচটি রাস্তার ধারে উল্টে যায়।

বীরগঞ্জ থানার ওসি আবু আককাছ আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ১৫জন যাত্রী আহত হয়েছেন। তবে নিহতের কোন তথ্য এখন পর্যন্ত পাওয়া যায়নি।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons