জয়পুরহাটের পাঁচবিবিতে স্ত্রী হত্যার দায়ে স্বামী আটক

রাজশাহী 0 Comment

মতলুব হোসেন, জয়পুরহাট ।। জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আদাবাড়ি গ্রামে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর পালানোর সময় ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ। নিহত গৃহবধূ ৩ সন্তানের জননী তানজিলা বেগম একই উপজেলার মাতাশ মঞ্জিল গ্রামের তমিজ উদ্দিনের মেয়ে। অপরদিকে নিহতের ঘাতক স্বামী পুলিশের হাতে আটককৃত বাবু সরকারের বাড়ি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শফিপুর গ্রামে।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, ৭/৮ বছর পূর্বে  গাজীপুরের এক গার্মেন্টসে শ্রমিকের কাজ করার সময় তানজিলার সাথে ঝুট ব্যবসায়ী বাবু’র পরিচয় হয়। এরই এক পর্যায়ে তাদের বিয়ে হওয়ার পর পাঁচবিবি উপজেলার আদাবাড়ী গ্রামে কিছু জমি কিনে বাড়ি নির্মাণ করে স্থায়ীভাবে বসবাস করতে থাকেন। তবে বিয়ের পর থেকে শফির সাথে তানজিলার দাম্পত্য বিবাদ লেগেই থাকত। এমতাবস্থায় শফি গোপনে সেই বসতবাড়িসহ জমি বিক্রি করে গাজীপুরের তার নিজ বাড়িতে যাওয়ার জন্য প্রস্ত্ততি নিলে তানজিলা তা জানতে পারে। এ নিয়ে বৃহস্পতিবার দিবাগত রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে কারো কোন সারা শব্দ না পাওয়ায় সন্তানরা সহ এলাকাবাসী মনে করে বিষয়টি নিজেদের মধ্যে মিটমাট হয়ে গেছে।
আজ শুক্রবার বেলা বাড়লেও তারা  জেগে না ওঠায় সন্তানরা ঘরের ভেতরে তানজিলার মুখে বালিশ চাপা অবস্থায় মৃত দেখতে পায় ও বাবুকে না দেখতে পেয়ে সন্তানরা বিষয়টি এলাকাবাসীদের জানায়। খবর পেয়ে পাঁচবিবি থানা পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়। অন্যদিকে পালানো সময় পুলিশ কালাই উপজেলা শহর থেকে বাবু সরকারকে আটক করে।
পাঁচবিবি থানা অফিসার ইনচার্জ (তদন্ত) কিরণ কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে হত্যা মামলা দায়ের হয়েছে।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons