জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে রংপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা

জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে রংপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা

টেক, ফীচার্ড, রংপুর 0 Comment

আজ ২ জানুয়ারি জাতীয় সমাজসেবা দিবস-২০১৭। দিবসের এবারের প্রতিপাদ্য বিষয় ‘সমাজসেবার উদ্ভাবন, সেবায় এবার ডিজিটাইজেশন’। আজ সোমবার সারাদেশের ন্যায় রংপুরেও দিবসটি পালন উপলক্ষে জেলা প্রশাসন, সমাজসেবা অধিদফতর রংপুরের আয়োজনে এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থাসমূহের সহযোগিতায় সারাদিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়।
সকালে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে রংপুর জেলা শিশু একাডেমী মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।
দিবসটি উপলক্ষে রংপুর জেলা প্রশাসক, মো: রাহাত আনোয়ার বলেন, ১৯৯৯ সালে ২ জানুয়ারিকে ‘জাতীয় সমাজসেবা দিবস’ হিসেবে ঘোষণা করে আওয়ামী লীগ সরকার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুদ্ধবিধ্বস্ত দেশে দুস্থ ও অসহায় মানুষের সেবা নিশ্চিতকল্পে কল্যাণধর্মী বিভিন্ন কর্মসূচির প্রবর্তন করেন।
সামাজিক সেবার পরিধি আরও বৃদ্ধি করতে সরকারি-বেসরকারি সংস্থাসমূহকে একযোগে কাজ করার আহ্বান জানান
দেশের দুস্থ, অসহায় ও প্রতিবন্ধী মানুষের অধিকার সুরক্ষা ও উন্নয়নে সমাজকল্যাণ মন্ত্রণালয় নতুন নতুন কর্মসূচি বাস্তবায়ন করে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের ‘সোনার বাংলা’ গড়তে অবদান রাখবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। মোঃ আব্দুর রাজ্জাক উপ-পরিচালক, জেলায় সমাজসেবা অধিদফতর রংপুর, ও মোঃ আব্দুল মতিন, সহকারী পরিচালক সহ রংপুরের অন্যান্য কর্মরত সকল কর্মকর্তা/কর্মচারীসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ|

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

বি. এম. নির্মল

Editor and publisher at Northernnews24.com & Computer Hardware & Software Service Provider at Urban Social Services Office, Computer Training Center, Rangpur.

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons