কুড়িগ্রামে অর্ধ কোটি টাকার গাজাসহ আটক-১

কুড়িগ্রামে অর্ধ কোটি টাকার গাজাসহ আটক-১

রংপুর 0 Comment

সাইফুর রহমান শামীম,  কুড়িগ্রাম ।। কুড়িগ্রামে ধরলা ব্রীজের চেক পোস্টে অর্ধ কোটি টাকা মূল্যের ৩৮ কেজি গাজাসহ ট্রাক ও ড্রাইভার রজব আলী (২২) কে আটক করেছে সদর থানা পুলিশ। এতো বিপুল পরিমাণ গাজা উদ্ধারের ঘটনা এটি প্রথম।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান জানান, গাজার একটি বড় চালান কুড়িগ্রাম থেকে রাজশাহী যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মোহাম্মদ তবারক উল্লাহর নির্দেশনায় শুক্রবার সন্ধ্যা থেকে নাগেশ্বরী-কুড়িগ্রাম সড়কে বিভিন্ন পয়েন্টে পুলিশ ওঁৎ পেতে থাকে। দীর্ঘ ১৩ ঘন্টা’র অভিযানের পর শনিবার সকাল ১০টায় ধরলা ব্রীজ চেক পোস্টে রাজশাহীগামী (ঢাকা-মেট্রো-ড-১১৫০৭৬) একটি ট্রাককে চ্যালেঞ্জ করে পুলিশ।

সদর থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে এসআই আব্দুল কাইয়ুম, কনস্টেবল আখিরুল, সাজ্জাদ হোসেন ও তারিফুল ট্রাকটিতে তল্লাসি চালায়। ধানের তুষ ভর্তি এ ট্রাকটির মাঝখানে গর্ত করে বিশেষ কায়দায় ২৮ প্যাকেট গাজা রাখা ছিল। পরে ট্রাকসহ ড্রাইভার রজব আলীকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
রজব আলী রাজশাহীর পবা উপজেলার আক্কাস আলীর পুত্র।

এ পুরো অভিযান সমন্বয় করেন সহকারী পুলিশ সুপার (সার্কেল-এ) সনাতন চক্রবর্তী। পরে পুলিশ সুপার মোহাম্মদ তবারক উল্লাহ্’র উপস্থিতিতে ট্রাক থেকে গাজা নামানো হয়। পরিমাপ করে ৩৮৬ কেজি ৩শ’ গ্রাম গাজা পাওয়া যায়। ১৩ হাজার টাকা কেজি দরে এ গাজার মূল্য প্রায় ৫০ লাখ ১৮ হাজার টাকা। ড্রাইভার রজব আলী জানায়, তার মহাজন রাজশাহীর বানেশ্বর উপজেলার আগলা এলাকার টুটুল ইসলাম।

পুলিশ সুপার মোহাম্মদ তবারক উল্লাহ জানান, কুড়িগ্রামকে মাদক মুক্ত করতে সাড়াশি অভিযান অব্যাহত রয়েছে। তারই অংশ হিসেবে পুলিশ শনিবার বিপুল পরিমাণ গাজা আটক করতে সক্ষম হয়। জেলায় এই প্রথম এতো বিপুল পরিমাণ গাজা আটকের ঘটনা ঘটল ।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons