কুড়িগ্রামের রাজীবপুরের ডিলারের বিরুদ্ধে চাল না দেওয়ার অভিযোগ

রংপুর 0 Comment

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম ।। কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার কোদালকাটি ইউনিয়নে খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকার চাল বিতরণে ব্যাপক অনিয়ম দুর্নীতির অভিযোগ উঠেছে। ওজনে কারচুপিসহ ১০০ কার্ডধারী পরিবারের মাঝে চাল বিতরণ না করে তা আত্মসাৎ করেছে ডিলার নিজেই। ফলে চাল না পাওয়া তালিকাভুক্ত ওই পরিবার গুলো চালের জন্য ডিলারের পিছনে ঘুরছে।

জানা গেছে, কোদালকাটি ইউনিয়নে ১২৪৭ তালিকাভুক্ত পরিবারের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিতরণের জন্য তোতা প্রামানিক ও আলী হোসেন নামের দুইজন ডিলার নিয়োগ করা হয়। এদের মধ্যে তোতা প্রমানিক স্থানীয় যুবলীগ নেতা হওয়ার কারণে তার বিরুদ্ধে প্রকাশ্যে কেউ কিছু বলতে পারে না। সরকারি দলের প্রভাবে ওই ডিলার তালিকাভুক্ত ১০০ জনের চাল বিতরণ না করে তা আত্মসাৎ করে। তালিকাভুক্ত চরসাজাই গ্রামের লহমত আলী, জহুরা বেগম, সাদেক হোসেন, লাল মিয়া, সাহাদৎ হোসেন অভিযোগ করেন, চাল নিতে গেলে তোতা প্রামাণিক আমাদেরকে চাল দেয় না বলে চাল শেষ হয়ে গেছে।

আজ শুক্রবার মুঠোফোনে ত্র ব্যাপারে  জানতে চাইলে কোদালকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির ছক্কু জানান, আমিও অভিযোগ পেয়েছি ডিলারকে নির্দেশ দেয়া হয়েছে ওই ১০০ পরিবারের মাঝে চাল বিতরণ করার জন্য। বিতরণ করা না হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons