আফগানদের বিপক্ষে বাংলাদেশ দলের ১৩ সদস্যের নাম ঘোষণা

আফগানদের বিপক্ষে বাংলাদেশ দলের ১৩ সদস্যের নাম ঘোষণা

Uncategorized 0 Comment

ডেক্স রিপোর্টার ।। সেপ্টেম্বর ও ১ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে খেলবে বাংলাদেশ। আসন্ন এই সিরিজের প্রথম দুটি ম্যাচের জন্য ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) এ স্কোয়াড ঘোষণা করা হয়।

এর আগে, আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ২০ জনের দল ঘোষণা করে বিসিবি। ২০ সদস্যের স্কোয়াডে জায়গা পেয়েছিলেন এইচপি ক্যাম্পের মেহেদি হাসান মিরাজ, শুভাশিষ রায় ও আলাউদ্দিন বাবু।

১৩ সদস্যের স্কোয়াড থেকে বাদ পড়াদের তালিকায় রয়েছেন এইচপি ক্যাম্পের ক্রিকেটাররা। এছাড়া দলের বাইরে থাকতে হচ্ছে এনামুল হক বিজয়, তাসকিন আহমেদ, মোশাররফ হোসেন রুবেল, আল-আমিন হোসেনকে।

ঈদুল আজহার ছুটি কাটিয়ে গত ১৮ সেপ্টেম্বর ২০ সদস্যের স্কোয়াড মিরপুরে ক্যাম্পে যোগ দেন। ফ্লাডলাইটের আলোয় সেখানে অনুশীলনের পাশাপাশি নিজেদের আরও ভালোভাবে ঝালাই করে নেওয়ার জন্য টাইগাররা প্রস্তুতি ম্যাচ খেলছে।

১৩ সদস্যের বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন সৈকত, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, মাশরাফি বনি র্মতুজা, শফিউল ইসলাম, রুবেল হোসেন।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons