অভিযান শেষ নারীসহ নিহত ২

অভিযান শেষ নারীসহ নিহত ২

জাতীয় 0 Comment

ঢাকা অফিস : অবশেষে শেষ হয়েছে রাজধানীর দক্ষিণখানের পূর্ব আশকোনায় জঙ্গি আস্তানায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযান। এ অভিযানে নারীসহ দুজন নিহত হয়েছেন। শনিবার বেলা পৌনে চারটার দিকে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অভিযান শেষ হলেও বাড়িটিতে বিপুল সংখ্যক গ্রেনেড, বোমা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। বিভিন্ন বাহিনীর বোমা নিষ্ক্রিয়করণ দল সেখানে কাজ করছে।
নিহত ওই নারী জঙ্গি সুমনের স্ত্রী। তিনি দুপুর সাড়ে ১২টার দিকে জঙ্গি আস্তানা থেকে একটি শিশুকে নিয়ে বেরিয়ে এসে দেহের সঙ্গে থাকা বিস্ফোরকের বিস্ফোরণ ঘটান। বিস্ফোরণে আহত শিশুটিকে হাসপাতালে পাঠানো হয়েছে। সে জঙ্গি ইকবালের মেয়ে।
অভিযানে নিহত দ্বিতীয় ব্যক্তির পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, নিহত ওই ব্যক্তি আজিমপুরে নিহত জঙ্গি তানভীর কাদেরির ছেলে।
শনিবার ভোর রাতে দক্ষিণখানের আশকোনায় হাজিক্যাম্পের কাছে ৫০ নম্বর বাসা ঘেরাও করে অভিযান শুরু করে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। সকাল সাড়ে ৯টার দিকে শিশুসহ দুই নারী আত্মসমর্পণ করে।
ঢাকা মহানগর পুলিশের কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া জানান, আত্মসমর্পণকারীদের মধ্যে দুইজন রুপনগরে জঙ্গিবিরোধী অভিযানে নিহত জঙ্গি মেজর জাহিদুল ইসলামের স্ত্রী ও মেয়ে । অপর দুইজন হচ্ছেন জঙ্গি মূসার স্ত্রী ও মেয়ে। তাদের ঘটনাস্থল থেকে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে।

Category: Product #: Regular price:$ (Sale ends ) Available from: Condition: Good ! Order now!

Author

Leave a comment

Back to Top

Show Buttons
Hide Buttons